ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ ইং | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশের উন্নয়নের ধারা বজায় রাখতে শেখ হাসিনা সরকার কি করেন নি : গিলবার্ট নির্মল বিশ্বাস

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা : ৮৬ যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়নের প্রার্থী হয়ে নৌকা প্রতীকের পক্ষে কাজ করতে ‘নৌকা যার আমরা তার’ এই স্লোগানকে সামনে রেখে ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর ডিগ্রী কলেজের সভাপতি ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ঝিকরগাছা উপজেলা শাখার আহ্বায়ক গিলবার্ট নির্মল বিশ্বাস বিভিন্ন সময়ে নতুন আঙ্গিকে ব্যতিক্রম ধারায় সরকারের উন্নয়নে কর্মকাণ্ড নিয়ে এগিয়ে চলেছেন।
এই বিষয়ে সংবাদকর্মীদের সাথে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, দেশের উন্নয়নের ধারা বজায় রাখতে আওয়ামী লীগের সরকার কি করেন নি ? বাংলাদেশ আওয়ামীলীগ এ দেশের উন্নয়নকে সব সময় সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছে। এজন্যই বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দায়িত্ব গ্রহণ করেই ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশের কাতারে নিয়ে যাওয়ার লক্ষ্যমাত্রা নির্ধারণ করেন এবং বিভিন্ন মুখী কার্যক্রম হাতে নেন। তো মধ্যেই মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে শুরু হওয়া যে সকল কার্যক্রম সফলভাবে শেষ হয়েছে স্বপ্নের পদ্মা সেতু, মেট্রো রেল, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, মাওয়া এক্সপ্রেসওয়ে, বঙ্গবন্ধু স্যাটেলাইট, কালনা সেতু, সমুদ্রসীমা জয়, যুদ্ধাপরাধীদের বিচার, বিধবা ও বয়স্ক ভাতা প্রদান, বিনামূল্যে শিক্ষার্থীদের নতুন বই, কর্ণফুলী টানেল নির্মাণ, রপ্তানি আয় বৃদ্ধি, ইউনিয়ন ডিজিটাল তথ্য সেবা কেন্দ্র, রাস্তাঘাট উন্নয়ন, শতভাগ বিদ্যুৎ, বৈদেশিক মুদ্রার রিজার্ভ বৃদ্ধি, নারীর ক্ষমতায়ন, জঙ্গি দমন, ছিটমহল সমস্যার সমাধান, মাতৃত্বকালীন ছুটি বৃদ্ধি, যশোর বেনাপোল মহাসড়কের চার লেনে উন্নতিকরণ সহ দেশব্যাপী উন্নয়ন কার্যক্রম। এছাড়াও তিনি আরো বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কার বিকল্প নাই। বাংলাদেশের উন্নয়নের ধারা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট দিন এবং সবাই এক হয়ে বলুন শেখ হাসিনার সরকার বারবার দরকার।

You must be Logged in to post comment.

প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ ৭ ঘন্টায় পশুর খাবার দেয়া হয়েছে মাত্র এক আটি ঘাস ও ১ কেজি ভূসি প্রদর্শনী শেষে আগে ৮০০ থেকে ১ হাজার টাকা দেয়া হলেও এবার দেয়া হয়েছে মাত্র ১৫০ থেকে ৩৫০ টাকা।     |     বিরল উপজেলা সিএসও এর দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত     |     বিরলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে সেরা ওসি নির্বাচিত হলেন আহসান উল্লাহ্, পেলেন শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার      |     বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ      |     বীরগঞ্জে ইউএনওকে বয়কট করলেন ইউপি চেয়ারম্যানরা     |     আটোয়ারীতে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত     |     অসম্প্রদায়িক বাংলাদেশ তথা সোনার বাংলা গড়ার প্রশ্নে যে কোন অপশক্তিকে প্রতিহত করা হবে। মুজিবনগর দিবসে এই হোক অঙ্গীকার -কাজী জাফর উল্লাহ     |     বগুড়ার শেরপুরে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন     |     আটোয়ারী উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত     |