ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ ইং | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দ্বাদশ নির্বাচন: ভূঞাপুরে আ.লীগের দু’গ্রুপের প্রকাশ্যে দ্বন্দ্ব ভূঞাপুরে এমপি-মেয়রের সমর্থকরা একে অপরের বিরুদ্ধে কড়া সমালোচনা!

মো:হাসিবুর রহমান শান্ত,ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদের কম্বল বিতরণ ও প্রধানমন্ত্রীর উন্নয়নমূলক কর্মকান্ডের লিফলেট প্রচারণার গাড়ি বহরে গোপালপুর উপজেলার আলমনগর বোর্ড বাজার এলাকায় নেতা-কর্মীদের উপর অতর্কিত হামলার ঘটনায় পাল্টাপাল্টি কর্মসূচি করেছে আওয়ামী লীগের দলীয় এমপি ও মেয়র গ্রুপ। এ নিয়ে ভূঞাপুর পৌর শহরে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের আশঙ্কাসহ উত্তেজনা বিরাজ করছে। বিশৃঙ্খলা রোধে অতিরিক্ত পুলিশ মোতায়ন রয়েছে।

গত সোমবার (৬ ফেব্রয়ারি) উপজেলার আলমনগর এলাকায় এমপি সমর্থকরা মেয়রের গাড়ি বহরে হামলার ঘটনার পর এমপির বিরুদ্ধে মিথ্যাচার করায় মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২ টার দিকে ভূঞাপুর বাসস্ট্যান্ড এলাকায় প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করে সংসদ সদস্য ছোট মনিরের সমর্থকরা। বিক্ষোভ মিছিলে বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদকে বহিস্কার ও তার বিরুদ্ধে নানা অভিযোগ তুলে কড়া সমালোচনা করা হয়।

মেয়রের বিরুদ্ধে মিথ্যাচার ও কটুক্তিমূলক বক্তব্যের জবাবে তাৎক্ষণিক ভূঞাপুর পৌরসভা প্রাঙ্গণ থেকে মেয়রের সমর্থকরা এমপি ছোট মনিরের বিরুদ্ধে হামলার অভিযোগ তুলে তারাও পাল্টা কর্মসূচি হিসেবে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি কিছুদূর গেলে পুলিশের বাধার মুখে পড়েন। পরে সেখানেই তারা পথসভা করে। সভায় বক্তারা এমপি ও তার সমর্থনপুষ্টদের বিরুদ্ধে কড়া সমালোচনা করেন।

এরপর বিকাল ৪ টায় ভূঞাপুর প্রেসক্লাব কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভা মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ। সংবাদ সম্মেলনে তিনি সাংবাদিকদের জানান, গত সোমবার গোপালপুরের আলমনগর এলাকায় সংসদ সদস্য ছোট মনিরের নির্দেশনায় ওই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজের নেতৃত্বে আমার গাড়ি বহরে অতর্কিতভাবে হামলা চালায়।

তিনি আরও জানান, ওই হামলার ঘটনায় আমার কর্মী-সমর্থক ও সাংবাদিকসহ ১৫-২০ আহত হয়েছে। তার মধ্যে কয়েকজন ভূঞাপুর এবং টাঙ্গাইল হাসপাতালে ভর্তি রয়েছে। এক প্রশ্নের জবাবে মাসুদ বলেন, ভূঞাপুর থেকে এবার আমি দ্বাদশ সংসদ নির্বাচনে এমপি পদপ্রার্থী হিসেবে মাঠে কাজ করে যাচ্ছি। বিষয়টি এমপি মহোদয় মেনে নিতে পারছে না। তাই আমার বিভিন্ন কর্মসূচিতে তার ক্যাডার বাহিনী দিয়ে হামলা করছে। তার সমর্থকদের এমন নেক্কারজনক কর্মকান্ডের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

You must be Logged in to post comment.

গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |