ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ ইং | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে পশু চিকিৎসক কে ছুরি দিয়ে আঘাত,আটক এক।

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:দিনাজপুরের ফুলবাড়ীতে পুর্বশত্রুতার জের ধরে ভেটেনারী টেকনিশিয়ান (পল্লি পশু চিকিৎসক) আসাদুজ্জামান কায়ছায় (৩৫) কে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। এ ঘটনায়  জাকারিয়ার হোসেন (৪০)নামে এক সাবেক পুলিশ সদস্যকে আটক করেছে থানা পুলিশ।
বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো:আশ্রাফুল ইসলাম।
আহত আসাদুজামান কায়ছার উপজেলার বেতদিঘি ইউনিয়নের কাসাপুকুর ফরিদাবাদ গ্রামের আলহাজ্ব মোবারক আলীর ছেলে। তিনি পেশায় ভেটেনারী টেকনিশিয়ান (পল্লী পশু চিকিৎসক)। পুলিশের হাতে আটক জাকারিয়া একই গ্রামের নবান মন্ডলের ছেলে। সে আগে পুলিশে চাকরি করতেন।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে,বেতদিঘি ইউনিয়নের কাসাপুকুর ফরিদাবাদ গ্রামের মোবারক আলীর ছেলে ভেটেনারী টেকনিশিয়ান  (পশু চিকিৎসক) আসাদুজ্জামান কায়ছার এর সাথে একই গ্রামের নবান মন্ডলের ছেলে (সাবেক পুলিশ সদস্য) জাকারিয়ার সাথে দির্ঘদিন ধরে বিবাদ চলে আসছিল। এরই জের ধরে  বুধবার বিকেল ৫টায় আসাদুজামান বাড়ী থেকে মোটরসাইকেল যোগে মাদিলাহাট যাওয়ার পথে বেতদিঘি ইউনিয়নের মাদিলাহাট কবরস্থানের পাশে মাহালি পাড়া সংলগ্ন স্থানে জাকারিয়া তার পথ রোধ করে তাকে মারপিট করে,একপার্যায়ে ছুরি দিয়ে পিঠে আঘাত করলে,আসাদুজামান মাটিতে লুটিয়ে পড়ে চিৎকার করলে, স্থীয়রা আহত অবস্থায় পশু চিকিৎসক আসাদুজামান  কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এবং জাকারিয়া কে আটক করে থানায় সপোর্দ করেন।
আসাদুজামানের শাশুড়ী মাজেদা বেগম বলেন,পুর্বশত্রুতার জের ধরে জাকারিয়া আমার
জামাইকে ছুরি দিয়ে আঘাত সহ মারপিট করেছে।
এর আগেও সে আমার জামাইয়ের পথ রোধ করেছিল,ঐ ঘটনায় তখন থানায় একটি জিডি
করা হয়েছে।
সংশ্লিষ্ট সাবেক ইউপি সদস্য আজিজার রহমান ভুট্রু ও আসাদুজামান এর জ্যাঠাত ভাই মশিকুল ইসলাম
জানান,ঘটনার পর তারা আসাদুজামান কে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে
ভর্তি করে এবং পরিবার কে খবর দিয়েছেন।
বেতদিঘি ইউপি চেয়ারম্যান উপাধক্ষ শাহ মো:আব্দুল কুদ্দুস বলেন,সরেজমিনে ঘটনা স্থলে এবং স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়েছিলাম। এই জাকারিয়া একজন উৎশৃঙ্খল নেশাগ্রস্থ ছেলে, সারাদিন নেশা করে অস্ত্র নিয়ে এলাকায় ঘোরা ফেরা করে এবং শিক্ষার্থীদের উত্তক্ত করা সহ এলাকার লোকজনকে হুমকি দেয়। এলাকাবাসী তাকে আটক করে পুলিশে
দিয়েছে।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো:আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান,বুধবার রাতেই এলাকাবাসীর সহযোগিতায় ছুরি আঘাতকারী জাকারিয়াকে আটক করে থানায় নিয়ে আসা হয় এবং গতকাল বৃহস্পতিবার দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধ আহত আসাদুজামান এর ভাতিজা রোমান আলী বাদী হয়ে বৃহস্পতিবার সকালে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

You must be Logged in to post comment.

প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ ৭ ঘন্টায় পশুর খাবার দেয়া হয়েছে মাত্র এক আটি ঘাস ও ১ কেজি ভূসি প্রদর্শনী শেষে আগে ৮০০ থেকে ১ হাজার টাকা দেয়া হলেও এবার দেয়া হয়েছে মাত্র ১৫০ থেকে ৩৫০ টাকা।     |     বিরল উপজেলা সিএসও এর দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত     |     বিরলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে সেরা ওসি নির্বাচিত হলেন আহসান উল্লাহ্, পেলেন শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার      |     বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ      |     বীরগঞ্জে ইউএনওকে বয়কট করলেন ইউপি চেয়ারম্যানরা     |     আটোয়ারীতে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত     |     অসম্প্রদায়িক বাংলাদেশ তথা সোনার বাংলা গড়ার প্রশ্নে যে কোন অপশক্তিকে প্রতিহত করা হবে। মুজিবনগর দিবসে এই হোক অঙ্গীকার -কাজী জাফর উল্লাহ     |     বগুড়ার শেরপুরে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন     |     আটোয়ারী উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত     |