ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ ইং | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরকারীকে মনোনয়ন দেয়ায় ভূঞাপুরে মানববন্ধন

আ: রশিদ তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি: আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুরের প্রধান আসামী মো. দুলাল হোসেন চকদার কে নৌকার মনোনয়ন দেওয়ায় ভূঞাপুরে মানববন্ধন করেছে গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগ।

শনিবার (২৬ নভেম্বর) সকালে উপজেলার গোবিন্দাসী টি-রোডে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধুর হত্যার প্রতিবাদকারী, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা ইকরাম উদ্দিন তারা মৃধা ও উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি, ইব্রাহীম খাঁ সরকারি কলেজের সাবেক জি.এস, গোবিন্দাসী ইউনিয়ের সাবেক চেয়ারম্যান এবং গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. আমিনুল ইসলাম আমিনের পরিবর্তে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুরের প্রধান আসামী মো. দুলাল হোসেন চকদার কে টাকার বিনিময়ে নৌকার মনোনয়ন দেওয়ায় ভূঞাপুরে মানববন্ধন করেছে গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগ।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইকরাম উদ্দিন তারা মৃধা, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম আমিন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জহুরুল ইসলাম, নাজমুল হোসেন তারা, জয়নাল আবেদীন, মো. আমিন মন্ডল, যুগ্ন সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, বেলায়েত হোসেনসহ ইউনিয়নের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা এ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

বক্তারা অভিযোগ করে বলেন- ইকরাম উদ্দিন তারা মৃধা ও আমিনুল ইসলাম আমিন জন্মলগ্ন থেকেই আওয়ামী লীগের সঙ্গে কাজ করে আসছে এবং আওয়ামী লীগের মনোনয়নে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়ে চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। তাদেরকে বাদ দিয়ে বঙ্গবন্ধুর ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুরের প্রধান আসামী, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলাল হোসেন চকদার কে টাকার বিনিময়ে ও অনৈতিক প্রক্রিয়ায় আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয়েছে। তিনি দীর্ঘদিন ধরে বিএনপি’র রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিল। তাকে মনোনয়ন দেওয়ায় ইউনিয়নবাসী চরমভাবে ক্ষুব্ধ হয়েছে। এ কারণে দুলাল হোসেন চকদারের পরিবর্তে ইকরাম উদ্দিন তারা মৃধা অথবা আমিনুল ইসলাম আমিন কে মনোনয়ন দেওয়ার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পুনঃবিবেচনা করার দাবি জানান। মানববন্ধন থেকে বক্তারা এ মনোনয়নকে প্রত্যাখান ও প্রতিহত করার ঘোষণা দেন।

You must be Logged in to post comment.

গাংনীা নওপাড়ায় তামাক ঘরে আগুন। বসতঘরসহ ৪ টি তামাক ঘর পুড়ে ছাই     |     মেহেরপুরে প্রধান মন্ত্রী প্রদত্ত আর্থিক অনুদানের চেক বিতরণ     |     বিরলে এক হোটেল ব্যবসায়ীর গোলায় ফাঁস দিয়ে আত্মহত্যা।     |     ঝিকরগাছায় এসএসসি-৯৩ ব্যাচের বন্ধু আড্ডা ও মিলন মেলা অনুষ্ঠিত     |     গাংনীতে পুলিশের মাদক বিরোধী আভযানে ফেনসিডিল ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক     |     প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ ৭ ঘন্টায় পশুর খাবার দেয়া হয়েছে মাত্র এক আটি ঘাস ও ১ কেজি ভূসি প্রদর্শনী শেষে আগে ৮০০ থেকে ১ হাজার টাকা দেয়া হলেও এবার দেয়া হয়েছে মাত্র ১৫০ থেকে ৩৫০ টাকা।     |     বিরল উপজেলা সিএসও এর দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত     |     বিরলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে সেরা ওসি নির্বাচিত হলেন আহসান উল্লাহ্, পেলেন শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার      |     বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ      |