ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ ইং | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিএনপিকে ছাড়াই আওয়ামীলীগ মুক্তিযুদ্ধে নেতৃত্ব দিয়ে দেশ স্বাধীন করেছিল,তাই বিএনপি আগামী নির্বাচনে না আসলেও নির্বাচন হবে: মাদারীপুরে-আওয়ামীলীগ সংসদীয় দলের সাধারন সম্পাদক

জাহিদ হাসান,মাদারীপুর জেলা প্রতিনিধি: বিএনপি ছাড়া নির্বাচন হবে না কিছু লোক মিডিয়ায় এগুলো আলোচনা করে। বাংলাদেশ যখন স্বাধীন হয়েছিল। ১৯৭০ সালে বঙ্গবন্ধুর নির্দেশে ভোট দিয়ে মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে বাংলাদেশ স্বাধীন করেছিল। তখনতো বিএনপি ছিল না। বিএনপি ছাড়া সেই নির্বাচনে জয়যুক্ত বাংলাদেশ স্বাধীন হয়েছিল। বিএনপি ছাড়াতো আমরা দেশ স্বাধীন করেছি। তাই আগামী সংসদ নির্বাচনে বিএনপি যদি না আসে তবুও যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে । শনিবার দুপুরে উপজেলার কুতুবপুরে মজিদ মোড়ল সেতুর উদ্বোধন করে আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগ পার্লামেন্টারী পার্টির সেক্রেটারী ও অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি নূর-ই আলম চৌধুরী এমপি এসব কথা বলেন। এছাড়াও তিনি একই দিনে শিরুয়াইল ইউনিয়নের পূর্ব কাকইরে জয় বাংলা সেতু, পূর্ব কাকইর উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন, সরকারী বরহামগঞ্জ কলেজ ছাত্র সংসদ নির্বাচনের ছাত্রলীগের প্যানেল পরিচিতি ও বরহামগঞ্জ ললিতকলার দেড়যুগ পূর্তি অনুষ্ঠানে অংশ নেন। এসময় জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ রেজাউল করিম তালুকদার, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মুনির চৌধুরী, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান আহমেদ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সামসুদ্দিন খান, সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।
এসময় সংসদীয় দলের সেক্রেটারি বলেন, পৃথিবীর অনেক মুসলিম দেশে তেল, গ্যাসের খনি ছিল। তারা কিন্তু কখনো কোন মুসলিম দেশকে সাহায্য করেনি। একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাই একসাথে দশ লাখ রোহিঙ্গা মুসলমানদের আশ্রয় দিয়েছে এবং খাওয়াচ্ছে। এ কারনে সারা পৃথিবীতে তার মত মুসলিম নেতা কিন্তু আর নেই। মুসলমানদের জন্য তার মত এত বড় পদক্ষেপ আর কোন দেশ কিন্তু নেয়নি।
নূর-ই আলম চৌধুরী আরো বলেন, শীঘ্রই পদ্মা সেতুর সংলগ্ন কুতুবপুরে ১৯ শ কোটি টাকা ব্যয়ে তাত পল্লী নির্মান শুরু হবে। এরফলে এ অঞ্চলে কর্মসংস্থানের সৃষ্টি হবে। তিনি আগামী প্রজন্মকে নেশা ও মাদকমুক্ত থেকে পদ্মা সেতুর সুফল গ্রহনের আহব্বান জানান।

You must be Logged in to post comment.

গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |