ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ ইং | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিএনপি জামাতের দেশব্যাপী ষড়যন্ত্র ও সন্ত্রাস, নৈরাজ্য, অপরাজনীতি ও পঞ্চগড়ে কাদিয়ানী সম্প্রদায়ের উপর হামলা, অগ্নিসংযোগ-লুটপাটের বিরুদ্ধে পঞ্চগড়ে আওয়ামী লীগের শান্তি মিছিল ও সমাবেশ স্টেডিয়ামে আসেন খেলা হবে, সন্ত্রাস অগ্নিসন্ত্রাসকারীদের সাংসদ মজাহারুল হক প্রধান

পঞ্চগড় প্রতিনিধি : বিএনপি জামাতের দেশব্যাপী ষড়যন্ত্র ও সন্ত্রাস, নৈরাজ্য, অপরাজনীতি ও পঞ্চগড়ে কাদিয়ানী সম্প্রদায়ের উপর হামলা, অগ্নিসংযোগ-লুটপাটের বিরুদ্ধে শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে পঞ্চগড় সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয় থেকে একটি শান্তি মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ একই স্থানে এসে শেষ হয়। পরে জেলা শহরের শেরে বাংলা পার্ক এলাকার মুক্তমঞ্চে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলামের সভাপতিত্বে শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড় ০১ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মজাহারুল হক প্রধান।
এসময় কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল লতিফ তারিন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু তোয়বুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পঞ্চগড় পৌরসভার মেয়র জাকিয়া খাতুন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান শেখ মিলন প্রমুখ বক্তব্য রাখেন।
এসময় পঞ্চগড় ০১ আসনের সাংসদ মজাহারুল হক প্রধান বলেন, দেশকে অস্থিতিশীল করতে বিএনপি জামাত দেশে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে। সন্ত্রাস, অগ্নিসন্ত্রাস করে স্বাভাবিক জনজীবনকে বাধাঁগ্রস্থ করছে। বাংলাদেশ আওয়ামী লীগ তাদের সন্ত্রাস, অগ্নিসন্ত্রাস সহ অপরাজনীতিকে রাজপথে রুখে দেবে। সন্ত্রাস, অগ্নিসন্ত্রাসকারী উদ্যেশে সাংসদ বলেন, স্টেডিয়ামে (পঞ্চগড়) আসেন আপনাদের সাথে খেলা হবে। কোন ছাড় দেয়া হবেনা।
এসময় সম্প্রতি পঞ্চগড়ে কাদিয়ানী সম্প্রদায়ের সালানা জলসাকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা ও অগ্নিসন্ত্রাসের প্রতিবাদ ও জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান সাংসদ।

You must be Logged in to post comment.

গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |