ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ ইং | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বোরহানউদ্দিনে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

এএসটি সাকিলঃ- ভোলার বোরহান উদ্দিনে মহান বিজয় দিবস ২০২২ যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পালন করেছে সকল স্তরের মানুষ।সুর্যোদয়ের সাথে সাথে সকল আধা-সরকারি বেসরকারি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানসমূহে ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয় ।
 সকাল ৬:৩৫ মিনিটের সময় উপজেলা চত্বরে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অপর্ন ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ   করেন, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, বোরহানউদ্দিন পৌরসভা, উপজেলা আ’লীগ,উপজেলা জাতীয়তাবাদী দল (বিএনপি)  বোরহানউদ্দিন থানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, যুবলীগ, ছাত্রলীগ, আব্দুল জব্বার কলেজ, মহিলা কলেজ, উপজেলা প্রকৌশলী অফিস, মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষক সমিতি প্রমূখ সহ বিভিন্ন সামাজিক সংগঠন।
সকাল ০৮ঃ০০ ঘটিকায় আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, সমাবেশ, কুচকাওয়াজ ও ডিসপ্লে।
সকাল ১০ঃ৩০ মিনিটে বীরমুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারের সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়।
পরে বোরহানউদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে সৃতিচারণ করে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধারা।
 উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) মুন্নী ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তৃতা রাখেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ।
এসময় আরোও উপস্থিত ছিলেন,পৌর মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, উপজেলা আ’লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, বোরহানউদ্দিন থানা ইন-চার্জ মনির হোসেন মিয়া, ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজ ইয়াসমিন প্রমূখ সহ উপজেলা প্রশাসন কর্মকর্তা বৃন্দ ও উপজেলা আ’লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
এছাড়া বাদ যোহর, সন্ত্রাস জঙ্গিবাদ ও মাদক বিরোধী কার্যক্রম জনবত সৃষ্টির জন্য আলোচনা ও শহিদ মুক্তিযোদ্ধাদের  বিদেহী আত্মার মাগফেরাত /মুক্তিযুদ্ধা/যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের সুস্বাস্থ্য এবং জাতির  শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত /প্রার্থনা।
এছাড়া দুপুর ২ঃ০০ ঘটিকা হাসপাতাল, এতিমখানায় উন্নত মানের খাবার পরিবেশন ও বিকাল ৩ঃ০০ মিনিটে প্রীতি ফুটবল ম্যাচ:উপজেলা প্রশাসন বনাম পৌরসভা একাদশ, নারীদের জন্য প্রীতি হাড়ি ভাঙা প্রতিযোগিতা সহ সন্ধ্যা ৬ঃ০০ ঘটিকায়, সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা ও পুরুস্কার বিতরন এর আয়োজন করা হয়।

You must be Logged in to post comment.

স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে      |     ঝিকরগাছায় স্বেচ্ছাসেবী সংগঠন সিআরবি’র আলোচনা সভা ও ইফতার মাহফিল     |     গাংনীতে অগ্নিকান্ডে কৃষকের গম ক্ষেত পুড়ে ছাই।     |     লালমনিরহাটে মাদরাসার নিয়োগ বানিজ্যের অভিযোগ     |     গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |