ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ ইং | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বোরহানউদ্দিনে শক্ত অবস্থানে বিএনপি- সরোয়ার আলম খাঁন

এএসটি সাকিলঃ- উপজেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক সরোয়ার আলম খাঁন এক সাক্ষাৎকারে  বলেন,আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সংসদীয় আসন ১১৬, ভোলা-২ এর বোরহানউদ্দিন উপজেলার ও উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার  প্রতিটি ওয়ার্ডে আমাদের কমিটি গঠন করা হয়েছে। আমরা শক্ত অবস্থান নিয়েছি। আমাদের সাবেক এমপি আলহাজ্ব হাফিজ ইব্রাহিম এর নেতৃত্বে আমরা নির্বাচনে অংশগ্রহণের জন্য প্রস্তুত। আমাদের দাবি অনুযায়ী নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠিত হয়, আমরা নির্বাচনে অংশগ্রহণ করব। এছাড়া নির্বাচনে অংশগ্রহণ করবো না।
রবিবার ৩০/৪/২০২৩ খ্রিঃ, বেলা ১১ টার সময়, বোরহানউদ্দিন মানিকার হাট বাজারে জনসম্মুখে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, ২০০১ সালের নির্বাচনে সারা বাংলাদেশে বিএনপির নেতৃত্বে জোট সরকার গঠিত হয়েছিল। তখন বাংলাদেশে উন্নয়ন সাধিত হয়েছে, সুসম ভাবে। এরপর যখন আওয়ামী সরকার ক্ষমতায় এসেছে, বাংলাদেশ  নির্যাতিত, নিপীড়িত সরকার প্রতিষ্ঠিত হয়। ২০১৪ সালের বিনা ভোটের সরকার। ১৫৩ টি আসনে তারা বিনা ভোটে নির্বাচিত হয়েছে। যেখানে বাংলাদেশের সাধারণ মানুষের অংশগ্রহণ ছিল না। ২০১৮ সালের নির্বাচনে ভোটের আগের দিন মধ্য রাতে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।  যেখানে দলীয় সরকারের অধিনে বাংলাদেশে  কোনো নির্বাচন অনুষ্ঠিত  হতে পারে না, নিরপেক্ষ নির্বাচন হয় না। এটা বিএনপি ২০১৮ সালের নির্বাচনে অংশগ্রহণ করে একটি প্রমাণ দিয়েছে।
তিনি আরো বলেন, আমার ২০০১ সালে নির্বাচনে অংশগ্রহণ করে সারা বাংলাদেশে সুসম উন্নয়ন করেছি। বোরহানউদ্দিনের আনাচে-কানাচেতে ব্যাপক উন্নয়ন হয়েছে।  সেই উন্নয়ন এখনো দৃশ্যমান। পরবর্তীতে যে সরকার ক্ষমতায় এসেছে তারা উন্নয়ন করে নাই। উন্নয়নের নামে তারা করেছে লুটপাট। এখানে বর্তমানে যে সংসদ সদস্য রয়েছে, তাদের আত্মীয় সজনসহ গুটিকয়েক জনের পকেট ভারি হয়েছে। মূলত এখানে কোনো উন্নয়ন হয়নি।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধিনে হলে, আমাদের দল যদি নির্বাচনে অংশ গ্রহণ করে, আমরা নির্বাচিত হলে ব্যাপক উন্নয়ন হবে বিশেষ করে স্বাস্থ্য খাতে, শিক্ষা খাতে এবং গ্রামের রাস্তা ঘাট, কৃষি খাতেও উন্নয়ন হবে। এজন্যই সাধারণ জনগণ আমাদের বেছে নিবে। আমরা আশা করি ৮০% জনগণ বিএনপিকে ভোট দিয়ে নির্বাচিত করবে।
এসময় উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন পৌর বিএনপির সভাপতি সাইদুর রহমান মিলন মিয়া,থানা বিএনপির সহ-সভাপতি হাসান হাওলাদার,কবির মিয়া,থানা বিএনপির সহ-সভাপতি  ফিরোজ কাজি, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক শহিদুল আলম নাসিম কাজি, থানা যুবদলের আহ্বায়ক শিহাবউদ্দিন হাওলাদার, সদস্য সচিব জসিমউদ্দিন খান,যুগ্ম আহ্বায়ক সাইদুর রহমান শহিন, পৌর যুবদলের আহ্বায়ক হেলাল মুন্সী ,সদস্য সচিব  আবু জাফর মৃধা। থানা ছাত্র দলের সহ-সভাপতি আশিক পণ্ডিত, পৌর ছাতদলের সদস্য-সচিব মনোয়ার হোসেন টিপু পণ্ডিত, যুগ্ম আহ্বায়ক  আকরাম হোসেন প্রমুখ।

You must be Logged in to post comment.

গাংনীতে অগ্নিকান্ডে কৃষকের গম ক্ষেত পুড়ে ছাই।     |     লালমনিরহাটে মাদরাসার নিয়োগ বানিজ্যের অভিযোগ     |     গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |