ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ ইং | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মাদারীপুরে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল হওয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

জাহিদ হাসান,মাদারীপুর জেলা প্রতিনিধি: ফেসবুকে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল হওয়ায় মাদারীপুরের শিবচরে লিপি আক্তার (১৭) নামের দশম শ্রেণির এক স্কুল ছাত্রী কীটনাশক পান করে আত্মহত্যা করেছে।
এলাকাবাসী ও পারিবার সূত্র জানায়, শিবচর উপজেলার কাদিরপুর গ্রামের জনৈক বখাটে যুবক মো. রনি বেপারীর সঙ্গে একই উপজেলার পাঁচ্চর ইউনিয়নের বালাকান্দি গ্রামের দুবাই প্রবাসীর মেয়ে লিপি আক্তারের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে ছেলের পক্ষের বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করে মেয়ের পক্ষ। এরপর থেকেই বখাটে রনি বেপারী ফেসবুকে ‘নিঝুম রাতের নিল পরি’ (ফেক) আইডিতে মেয়েটির কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবি আপলোড করে। ওই ক্ষোভে শুক্রবার (১৯ ফেব্রয়ারি) সন্ধ্যায় কীটনাশক পান করে লিপি। পরে গুরুতর অবস্থায় প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, সেখান থেকে ফরিদপুর এবং পরে ঢাকা মেডিকেলে নেয়ার পর রোববার (২১ ফেব্রয়ারি) সকালে মারা যায়।
লিপি আক্তার মাদারীপুরের শিবচর উপজেলার পাঁচ্চর ইউনিয়নের বালাকান্দি গ্রামের দুবাই প্রবাসী দুলাল ফরাজির মেয়ে। সে পাঁচ্চর বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।
এলাকার একাধিক সূত্র জানায়, ‘নিঝুম রাতের নিল পরি’ নামের ওই ফেক আইডিটি মো. রনি বেপারীর।
নিহতের চাচা ইউসুফ রাজি জানান, লিপি আক্তারের ছবি ফেসবুকে ভাইরাল হওয়ায় বিগত দুদিন আগে সে কীটনাশক পান করে। রোববার সকালে সে মারা যায়।
শিবচর থানার উপপরিদর্শক (এসআই) মো. রহমত আলী জানান, দুবাই প্রবাসী দুলাল ফরাজির মেয়ে লিপি আক্তার শুক্রবার সন্ধ্যায় কীটনাশক পান করে। গুরুতর অবস্থায় প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে প্রথমে ফরিদপুর ও পরে ঢাকা নেয়ার পর রোববার (২১ ফেব্রয়ারি) সকালে মারা যায়।
শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিরাজ হোসেন জানান, পুলিশ মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে। ময়না তদন্তে জন্য লাশ মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

You must be Logged in to post comment.

গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |