ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ ইং | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরের গাংনীতে এইচএসসি ও সমমান পরীক্ষা শুরু। পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করলেন ইউএনও মৌসুমী খানম

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর জেলা প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে। গাংনীতে মোট ৬ টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। আজ রবিবার এইচএসসি ও সমমান পরীক্ষা -২০২২ উপলক্ষে পরীক্ষা কেনেদ্রর সার্বিক পরিস্থিতি তদারকির লক্ষ্যে গাংনী সরকারী ডিগ্রী কলেজ, সন্ধানী স্কুল এন্ড কলেজ,গাংনী মহিলা ডিগ্রী কলেজ, জ্যোতি মাধ্যমিক বিদ্যালয়, বামন্দী নিশিপুর স্কুল এন্ড কলেজ, বামন্দী মাধ্যীমক বালিকা বিদ্যালয়, তেরাইল জোড়পুকুরিয়া ডিগ্রী কলেজের কেন্দ্রের মধ্যে মোট ৪ টি কেন্দ্র পরিদর্শন করেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম।
এবার গাংনী সরকারী ডিগ্রী কলেজ কেন্দ্রে গাংনী মহিলা ডিগ্রি কলেজ থেকে ২৫৩ জন পরীক্ষার্থী, সন্ধানী স্কুল এন্ড কলেজ থেকে ৯১ জন, বিএন (ভাটপাড়া-নওপাড়া) কলেজ থেকে ২৯ জন, গাংনী পাইলট মাধ্যমিক ¯কুল এন্ড কলেজ থেকে ৭৬ জন পরীক্ষার্থী অংশগ্রহন করেছেন। গাংনী মহিলা ডিগ্রী কলেজ কেন্দ্র থেকে গাংনী সরকারী ডিগ্রী কলেজ থেকে ৩৪০ জন , পাটবোয়ালিয়া স্কুল এন্ড কলেজ থেকে ৭১ জন পরীক্ষার্থী এবং মড়কা জাগরনী কলেজ থেকে ৭ জন অংশগ্রহন করে।
বামন্দী নিশিপুর স্কুল এন্ড কলেজ কেন্দ্রে কাজীপুর কলেজ থেকে ১৬৪ জন, গোয়ালগ্রাম কলেজ থেকে ১২৮ জন, তেরাইল জোড়পুকুরিয়া কলেজ থেকে ৬৭ জন, বামন্দী নিশিপুর স্কুল এন্ড কলেজ থেকে ১০৯ জন এবং করমদি কলেজ থেকে ১৪৭ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে।সন্ধানী স্কুল এন্ড কলেজ কেন্দ্রে গাংনী পাইলট স্কুল এন্ড কলেজ থেকে ৩১১ জন , গাংনী টেকনিক্যাল এন্ড বিএম কলেজ (বাঁশবাড়ীয়া) থেকে ১৯১ জন , ধানখোলা টেকনিক্যাল এন্ড বিএম কলেজ থেকে ৫৩ জন , হাড়াভাঙ্গা ডি এইচ সিনিয়র মাদ্রাসা থেকে ৭৪ জন, গাংনী সরকারী ডিগ্রী কলেজ থেকে ২৬৮ জন পরীক্ষায় অংশগ্রহন করে।
এছাড়াও জোতি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে তেরাইল জোড়পুকুরিয়া কলেজ থেকে ১৭ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে।গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম জানান, প্রথম দিনের পরীক্ষা শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। বাকী পরীক্ষাগুলো আশাকরি শান্তিপূর্ণভাবে হবে।

You must be Logged in to post comment.

স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে      |     ঝিকরগাছায় স্বেচ্ছাসেবী সংগঠন সিআরবি’র আলোচনা সভা ও ইফতার মাহফিল     |     গাংনীতে অগ্নিকান্ডে কৃষকের গম ক্ষেত পুড়ে ছাই।     |     লালমনিরহাটে মাদরাসার নিয়োগ বানিজ্যের অভিযোগ     |     গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |