ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ ইং | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরের গাংনীতে পিকনিকের বাস উল্টে নারী ও শিশুসহ আহত ২৫

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর জেলা প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে ভয়াবহ বাস দূর্ঘটনা ঘটেছে। পিকনিকের বাস দূর্ঘটনায় পুরুষ, নারী ও শিশুসহ কমপক্ষে ২৫ জন আহত হয়েছে।
আজ রোববার সকাল সাড়ে ১০ টার সময় মেহেরপুর কুষ্টিয়া সড়কের গাংনীর তেরাইল ডিগ্রী কলেজের সামনে এ বাস দূর্ঘটনা ঘটে।আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন, মেহেরপুর সদর উপজেলার রাজনগর গ্রামের দরুদ শেখের ছেলে রাহাত(৩), শাওন (২৮), তার ছেলে সামিউল (৫), দেলোয়ার হোসেন(৩৫), তার স্ত্রী খাজিরন নেছা (৩০), মেয়ে সুমাইয়া খাতুন (৪), জাকিরুল ইসলাম (৩৫), তার মেয়ে জুই খাতুন (৭), স্ত্রী লিমা খাতুন (৩০), ও তার ছেলে জুবায়ের হোসেন (৪), ছুরমান আলীর স্ত্রী পলি খাতুন (৩০), ঝন্টুর ছেলে নাহিদ হোসেন (১৮), রাশিদুল ইসলামের স্ত্রী মুক্তি খাতুন (৩০), ছুরমান আলীর ছেলে সম্রাাট(১০), নজরুল ইসলামের স্ত্রী টুলু খাতুন (৫০), হাফিজুল ইসলামের স্ত্রী মর্জিনা খাতুন (২৩), হাফিজুলের ছেলেহাসিবুল ইসলাম (২), সাইফুল ইসলামের ছেলে আব্দুর রহিম (৪), টিপু সূলতানের স্ত্রী আসমানী খাতুন (২৫),মুকুল হোসেনের স্ত্রী মিলি খাতুন (৩০), আব্দুর রাজ্জাকের ছেলে জাকির হোসেন (৩০), মোমিনপুর গ্রামের মুকুল হোসেনের স্ত্রী পলি খাতুন (৩৫), ছেলে মন্টু (৮), মুকুল হোসেনের স্ত্রী মুক্তি খাতুন (৩০) ।
আহতরা বলেন, মেহেরপুর সদর উপজেলার রাজনগর গ্রামের একটি স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা নাটোরের লালপুর পিকনিক স্পটে যাচ্ছিলেন। বাসটিতে শিশুসহ ৩৭ জন লোক ছিলেন। বাসের অধিকাংশ লোকজনই নারী ও শিশু। হাসান পরিবহন যার নং মেহেরপুর জ-০৪-০০১৬ বাসটি জোড়পুকুরিয়া ও তেরাইল মাঠের মধ্যে তেরাইল কলেজের সামনে কালভাটের কাছে পৌঁছালে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পার্শ্বেও খাদে উল্টে যায়। এসময় বাসের মধ্যে থাকা সকলেই কমবেশী আহত হন।
সাথে সাথে খবর পেয়ে বামন্দ্রী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি টিম ঘটনা স্থলে এসে আহতদেও উদ্ধার করে হাসপাতালে নেন। বামন্দী ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার ইছাহক আলী বলেন, বাস দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।কিছু সংখ্যক আহতদের মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে অনেকেই মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। দূর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারের চেষ্টা চলছে।
গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক এ দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

You must be Logged in to post comment.

গাংনীা নওপাড়ায় তামাক ঘরে আগুন। বসতঘরসহ ৪ টি তামাক ঘর পুড়ে ছাই     |     মেহেরপুরে প্রধান মন্ত্রী প্রদত্ত আর্থিক অনুদানের চেক বিতরণ     |     বিরলে এক হোটেল ব্যবসায়ীর গোলায় ফাঁস দিয়ে আত্মহত্যা।     |     ঝিকরগাছায় এসএসসি-৯৩ ব্যাচের বন্ধু আড্ডা ও মিলন মেলা অনুষ্ঠিত     |     গাংনীতে পুলিশের মাদক বিরোধী আভযানে ফেনসিডিল ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক     |     প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ ৭ ঘন্টায় পশুর খাবার দেয়া হয়েছে মাত্র এক আটি ঘাস ও ১ কেজি ভূসি প্রদর্শনী শেষে আগে ৮০০ থেকে ১ হাজার টাকা দেয়া হলেও এবার দেয়া হয়েছে মাত্র ১৫০ থেকে ৩৫০ টাকা।     |     বিরল উপজেলা সিএসও এর দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত     |     বিরলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে সেরা ওসি নির্বাচিত হলেন আহসান উল্লাহ্, পেলেন শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার      |     বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ      |