ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ ইং | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরের গাংনীতে বঙ্গবন্ধু ভলিবল টুর্নামেন্ট -২০২২ অনুষ্ঠিত

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর জেলা প্রতিনিধি : বাংলাদেশ ছাত্রলীগ, মেহেরপুর জেলা ছাত্রলীগের বর্ণাঢ্য আয়োজনে গাংনীতে বঙ্গবন্ধু ভলিবল টুর্নামেন্ট-২০২২ অনুষ্ঠিত হয়েছে। স্বাধীনতার স্বুর্ণ জয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধু ভলিবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। ‘মাদক ছেড়ে খেলতে এসো, জীবনটাকে গড়ে তোলো’ এই শ্লোগানকে সামনে রেখে যুব সমাজকে মাদকসহ বিপদগামীতা থেকে ফিরিয়ে সুন্দর জীবন গড়তে খেলার আয়োজন করা হয়।
আজ শনিবার দিনব্যাপী গাংনী ফুটবল ঐতিহাসিক মাঠে কুষ্টিয়া, চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলার অন্তর্গত বিভিন্ন উপজেলা থেকে ১২ টি ভলিবল দলের অংশগ্রহণে ভলিবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। তুমুল প্রতিদ্বন্দ্বিতামূলক খেলায় দৌলতপুরের সিরাজনগর ভলিবল দল গাংনীর সহড়াতলা প্রগতি লাঠিয়াল বাহিনী ভলিবল দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলায় ম্যাচ অব দ্য টুর্নামেন্ট হিসাবে (শ্রেষ্ঠ খেলোয়াড় মনোনীত হয় সিরাজনগর ভলিবল দলের কৌশিক ও সহড়াতলা দলের শান্ত ।
খেলায় মেহেরপুর জেলা ছাত্রলীগের সংগ্রামী সাধারন সম্পাদক মুন্তাছির জামান মুদুল এর সভাপতিত্বে টুর্নামেন্টে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মেহেরপুর -২ গাংনী আসনের জাতীয় সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। খেলায় উদ্বোধনী বক্তব্য রাখেন, মেহেরপুর জেলা যুবলীগের আহবায়ক ও মেহেরপুর পৌর সভার মেয়র মাহফুজুর রহমান রিটন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক যথাক্রমে নজরুল ইসলাম, মনিরুজ্জামান মাষ্টার।
বঙ্গবন্ধু ভলিবল টুর্নামেন্ট খেলা পরিচালনা (রেফারী) করেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের প্রশিক্ষণ প্রাপÍ এ এস এম সায়েম পল্টু, ক্রীড়া শিক্ষক মাহবুবুর রহমান, সহকারী রেফারীর দায়িত্ব পালন করেন, মশিউর রহমান বাজু ও স্ট্যালিন। অফিসিয়াল স্কোরার ছিলেন, সাংবাদিক ও বিশিষ্ট খেলোয়াড় আমিরুল ইসলাম অল্ডাম, ধারাভাষ্যে ছিলেন ক্রীড়া সংগঠক সুলেরী আলভী ।
খেলায় গাংনী ভলিবল দল, রাজনগর, সিরাজনগর-১, সিরাজনগর-২,জামজামী-১, জামজামী-২, সহড়াতলা, হিন্দা অংশগ্রহন করেন।
খেলা শেষে বিজয়ী দলকে ক্রেষ্ট ও ৩০ হাজার টাকা নগদ প্রাইজ মানি ও বিজিত দলকে ক্রেষ্ট ও ২০ হাজার টাকার প্রাইজ মানি পুরস্কৃত করা হয়। একই সাথে অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি মহোদয়ের ব্যক্তিগত অর্থায়নে বিজয়ী দলকে একটি ক্রিকেট সেট এবং বিজিত দলকে দুটি ভলিবল ও নেট প্রদান করা হয়। প্রধান অতিথির বক্তব্যে এমপি মহোদয় খেলায় অংশগ্রহনকারী দলকে অভিনন্দন জানিয়ে বলেন, খেলা ধুলা সকলের মধ্যে বন্ধুত্ব,সুসম্পর্ক তৈরী ও স্বাস্থ্য গঠনে সহায়ক হয়। খেলার সাথে জড়িত সকলকে সহযোগিতা করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।
নানা বয়সী নানা শ্রেণি পেশার হাজার হাজার দর্শক জনপ্রিয় ভলিবল খেলা উপভোগ করেন।

You must be Logged in to post comment.

গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |