ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ ইং | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে আপত্তিকর ছবি ভাইরালের ভয় দেখিয়ে চাঁদা দাবির মামলায় কথিত সাংবাদিক প্রিয়া খানসহ আটক ৫

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর জেলা প্রতিনিধি : ক্যামেরায় গোপনে আপত্তিকর ছবি ও ভিডিও তুলে ব্লাকমেইল ও অপহরণের ভয় দেখিয়ে চাদা আদায়ের অভিযোগে ফেস বুক পেইজের অনলাইনের কথিত সাংবাদিক প্রিয়া সহ পাচজনকে আটক করেছে ডিবি ও সদর থানা পুলিশের একটি দল্।এসময় তাদের নিকট থেে নগদ ১৭ হাজার টাকা ও পাঁচটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, নাটুদাহ ্ইউনিয়নের দুলাল নগর গ্রামের নাজমুল হোসেনের মেয়ে নাজনীন খান প্রিয়া,মেহেরপুর শহরের ঘোষপাড়ার শফিকুল ইসলামের স্ত্রী রুমানা ইয়াছমিন, দুলাল আলির ছেলে শাহজাহান আলী, আখের আলীর ছেলে হাসান আলী, ও চুয়াডাঙ্গার চারুলিয়া গ্রামের রাসেল আহমেদের মেয়ে বিলকিস রাবেয়া টুম্পা।
প্রতারণামূলক ভাবে অসামাজিক ছবি ভাইরালের ভয় দেখিয়ে চাঁদা দাবির অভিযোগে নাজনীন খান প্রিয়া নামের নারীর নামে মেহেরপুর সদর থানার একটি মামলা হয়েছে। মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে মনোয়ার হোসেন নাজনীন খান প্রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার বিবরণে জানা গেছে, চুয়াডাঙ্গা জেলার দুলাল নগর গ্রামের নাজমুল হোসেন খানের মেয়ে নাজনীন খান প্রিয়া মেহেরপুর সদর উপজেলার আমঝুপি মানব উন্নয়ন কেন্দ্র মউকে চাকরীকালীন সময়ে মনোয়ার হোসেনের সাথে পরিচয় হয়। একই সাথে চাকরি করাকালীন সময় চলতি বছরের ২৩ আগষ্ট নাজনীন খান প্রিয়া মনোয়ার হোসেনকে মেহেরপুর মউকের অফিসের ছাদে ডেকে নেয়। ঐ প্রিয়ার সাথে ঘনিষ্টভাবে বেশ কয়েকটি ছবি তোলে। । পরবর্তীতে প্রিয়া চাকরী চ্যুত হওয়ার পর প্রিয়া মনোয়ারের সাথে আগের তোলা ছবি পত্রিকার ছাপানো সহ বিভিন্ন ভাবে ভাইরাল করে দেয়ার ভয় দেখিয়ে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। মান সম্মানের ভয়ে মনোয়ার হোসেন গত ১৯ অক্টোবর প্রিয়াকে ২০ হাজার টাকা প্রদান করেন। ঐ ঘটনার পর আরো টাকা দাবি করলে মনোয়ার হোসেন বাী হয়ে দঃ বিঃ ৪১৭.৩৮৫.৫০৬ পেনাল কোড একটি মামলা দায়োর করেন। যার মামলা নং-৩২।
মেহেরপুর সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, নাজনীন খান প্রিয়া মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের মনোয়ার হোসেনের (ছদ্ম নাম) আপত্তিকর ছবি ধারণ করে তাকে ব্লাক মেইল করে ২ লাখ টাকা চাদা দাবি করে বলেন আরও টাা দিতে হবে। নইলে ছবি ফেস বুকে ভাইরাল করে দেয়া হবে। এ ঘটনায় অভিযুক্ত টুম্পার বাড়িতে থেকে আলি হোসেনকে উদ্ধার করা হয় এবং মামলার মূল আসামীসহ ৪ জনকে অটক করা হয়। আটককৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।

You must be Logged in to post comment.

গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |