ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ ইং | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে নানা আয়োজনে বিভিন্ন শ্রমিক সংগঠনের উদ্যোগে মহান মে দিবস পালিত

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর জেলা প্রতিনিধি: মহান মে দিবস উপলক্ষে মেহেরপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আহসান হাবীব সোনার সভাপতিত্বে সোমবার সকালে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মতিউর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন সবুজ প্রমুখ। এর আগে মহান মে দিবস উপলক্ষে মেহেরপুর জেলা মোটর ম্যমিক ইউনিয়নের উদ্যোগে র‌্যালি বের করা হয়। জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আহসান হাবীবের নেতৃত্বে র‌্যালিটি মেহেরপুর শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সগক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালিতে মেহেরপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের পাশাপাশি গাংনী শাখার সভাপতি জমিরউদ্দীন, সেক্রেটারী রাশেদ, বামন্দী শাখার সভাপতি হবিবর রহমান হবি, সেক্রেটারী ইন্তাজ আলী, দরবেশপুর শাখার সভাপতি ইলিযাস হোসেন, সেক্রেটারী আজম , মুজিবনগর উপজেলা শাখার সভাপতি জিল্লুর রহমান, সেক্রেটারী আনসার আলীসহ জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সদস্যরা অংশগ্রহন করেন।
একইভাবে গাংনীতে নানা আয়োজনে বিভিন্ন শ্রমিক সংগঠনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত হয়েছে।বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে গাংনীতে মহান মে দিবস পালিত হয়েছে।
দিবসটি পালন উপলক্ষে গাংনী উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন, গাংনী কাঠ শ্রমিক কল্যাণ সমিতি, রং শিল্পী শ্রমিক ইউনিয়নসহ বিভিন্ন শ্রমিক সংগঠন পৃথক পৃথকভাবে কর্মসূচী পালন করেছে।
বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে গাংনী কাঠ শ্রমিক কল্যাণ সমিতি মহান মে দিবস পালন করেছে।
মে দিবস পালন উপলক্ষে গাংনী কাঠ শ্রমিক কল্যাণ সমিতির উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালি সংগঠনের অফিস চত্ত্বর থেকে শুরু হয়ে উপজেলা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
মহান মে দিবস পালন উপলক্ষে গাংনী রং শিল্পী শ্রমিক ইউনিয়ন র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে।
দিবসটি পালন উপলক্ষে গাংনী ফুটবল মাঠ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে আলোচনা সভার আয়োজন করে। আলোচনা সভায় বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক সাফায়াত হোসেন।

অপরদিকে উপজেলা রংশিল্পী শ্রমিক সংস্থার আয়োজনে হাটবোয়ালিয়া সড়কের অফিস থেকে একটি র‌্যালি সংগঠনের সভাপতি জয়নাল আবেদীনের নেতৃত্বে বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে অফিস চত্ত্বরে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন সংগঠনের নেতৃবৃন্দ।

You must be Logged in to post comment.

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |     বিরলে দূর্নীতি প্রতিরােধ কমিটির ইফতার মাহফিল।     |     ঝিকরগাছায় পৌর মেয়রের ইফতারে জাতীয় সংসদ সদস্য ডা. তুহিন     |     ঝিকরগাছায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন     |