ঢাকা, মঙ্গলবার, ১৯শে মার্চ ২০২৪ ইং | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে প্রধান মন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন

আমিরুল ইসলাম অল্ডাম  মেহেরপুর জেলা প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে মাননীয় প্রধান মন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। “বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” মাননীয় প্রধান মন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়নে দেশের গৃহহীন ও ভূমিহীন পরিবারকে মাননীয় প্রধান মন্ত্রী ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে আজ বুধবার (২২ মার্চ)সকাল সাড়ে ১০ টার সময় দেশব্যাপী ৩য় পর্যায়ের অবশিষ্ট ও ৪র্থ পর্যায়ের নির্ধারিত গৃহ সমূহ উপকারভোগী ৩৯ হাজার ৩৬৫টি পরিবারের নিকট জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষনা করেন। একই সাথে সারদেশে ৭ টি জেলা ও ১৫৯ টি উপজেলাকে গৃহহীন ও ভূমিহীনমৃক্ত ঘোষনা করা হয়। এরই অংশ হিসেবে মেহেরপুর জেলার মেহেরপুর সদও ও মুজিনবনগর উপজেলাকে গৃহহীন ও ভূমিহীনমুক্ত ঘোণষনা করেন। সারা দেশের ন্যায় গাংনী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৪৭ টি পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর করেন মেহেরপুর জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান।
অনুষ্ঠানে সভাপতিত্বে করেন গাংনীর নবাগত উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া সিদ্দিকা সেতু।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা নাদির হোসেন শামীম, গাংনী পৌর সভার মেয়র আহম্মেদ আলী , গাংনী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন,গাংনীর বিশিষ্ট শিক্ষাবিদ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সিরাজুল ইসলাম প্রমুখ।
গাংনী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী নিরঞ্জন চক্রবর্তীর সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্থানীয় এমপি মহোদয়ের বিশেষ প্রতিনিধি মনিরুজ্জামান আতু, গাংনী থানার ওসি (তদন্ত) মনোজিত কৃমার নন্দী, তেঁতুলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান নজিমুল হুদা বিশ্বাস, গাংনী উপজেলা মৎস্য অফিসার খোন্দকার শহিদুর রহমান, গাংনী উপজেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও ইত্তেফাক প্রতিনিধি আমিরুল ইসলাম অল্ডাম প্রমুখ। অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যানবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সরকারী কর্মকর্তাগণ ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

You must be Logged in to post comment.

আটোয়ারী উপজেলার গুরুত্বপূর্ণ পয়েন্ট সমুহে ৪৪টি সিসিটিভি ক্যামেরা স্থাপন      |     বাক-প্রতিবন্ধীর ভাতার টাকা আত্মসাত     |     পঞ্চগড়ের আটোয়ারী প্রাণী সম্পদ অফিস চাচার অফিসে ভাতিজার রাজত্ব     |     মেহেরপুরে ভূল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর ঘটনায় হাসিনা প্রাইভেট হাসপাতাল মালিকের জেল-জরিমানা     |     মেহেরপুর জেলার মাসিক উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত     |     জীবন যেখানে যেমন ! জীবন জীবিকার তাগিদে বৃদ্ধ বয়সেও জেকের আলী ফেরী করে ঝাঁটা-বাড়–ন     |     মেহেরপুরের জয়পুর সীমান্ত এলাকা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার     |     মাদারীপুরে পিকনিকের বাসে সামনে বসা নিয়ে দুইপক্ষের সংঘর্ষে আহত কৃষকের মৃত্যু     |     পথশিশুদের সাথে ঝিকরগাছা স্বেচ্ছাসেবক লীগের ইফতার ও দোয়া মাহফিল     |     নাভারণ হাইওয়ে পুলিশের ৩দিনের আলটিমেটাম ৩৭ দিনেও শেষ হয়নি!     |