ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ ইং | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে বিদ্যুতের তারে জড়িয়ে মা-মেয়ের মৃত্যু

আমিরুল ইসলাম অল্ডাম  মেহেরপুর জেলা প্রতিনিধি : মেহেরপুরের গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামে বিদ্যুতের তারে জড়িয়ে থাকা অবস্থায় মা তাছলিমা খাতুন (২৮) ও তার দেড় বছর বয়সী শিশু কন্যা মাহি খাতুনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদিকে মরদেহ উদ্ধারের পর তাছলিমার স্বামী মিন্টু গা ঢাকা দিয়েছে। মিন্টু হাড়াভাঙ্গা পশ্চিম পাড়া গ্রামের বাসিন্দা।
মঙ্গলবার দিবাগত রাত ৯ টার দিকে তাছলিমার স্বামীর বাদি থেকে মা মেয়ের মরাদেহ উদ্ধার করে গাংনী থানা পুলিশের একটি দল।
স্থানীয়রা জানান, মঙ্গলবার দিবাগত রাত ৯ টার দিকে তাছলিমা ও তার শিশু কন্যা মাহির মরদেহ বিদ্যুতের তারে জড়িয়ে থাকা অবস্থায দেখতে পান তাছলিমার শ্বাশুড়ী। বিষয়টি প্রতিবেশীদের জানালে প্রতিবেশীরা ছুটে এসে দেখে মা ও মেয়ের নিথর মরদেহ পড়ে রয়েছে। এবিষয়ে তাছলিমার স্বামীর আত্মীয় স্বজনরা বলছে বিদ্যুৎ লাইন থেকে চার্জার ব্যাটারী খুলতে গেলে মা ও মেয়ে বিদ্যুতায়িত হয়ে মারা গেছেন।
তবে এলাকার লোকজন বলছেন এ মৃত্যু রহস্যজনক। কারন মিন্টু চেীধুরীর স্ত্রী সন্তান থাকা সত্বেও গত ১সপ্তাহে আগে অন্য নারীকে বিয়ে করেছেন। এ বিয়েকে কেন্দ্র করে তাছলিমা প্রতিবাদ করতে গেলে মিন্টু তাকে মারধর করেন। গত কয়েকদিন ধরে মিন্টু তার স্ত্রীর উপর অমানুষিক অত্যাহার নির্যাতন চালিয়ে আসছিলেন। ফলে মিন্টু মিন্টু পথের কাটা সরাতে স্ত্রী সন্তানকে কৌশল করে হত্যা করে বিদ্যুত লাইনে জড়িয়ে মারা গেছে বলে নাটক সাজাচ্ছে বলে মনে হচ্ছে। তবে অনেকেই বলছেন, স্বামীর মারধরের কারনে তাছলিমা তার শিশু কন্যাকে কৌশলে নিয়ে ইচ্ছা করেই বিদ্যুত লাইনে হাত দিয়ে আত্মহত্যা করে থাকতে পারে।
স্থানীয়রা আরো জানান, তাছলিমাকে বিয়ের আগে মিন্টুর প্রথম স্ত্রী ও সন্তান ছিল। পরবর্তীতে শরিয়তপুর জেলার মেয়ে তাছলিমাকে দ্বিতীয় বিয়ে করেন। গত এক সপ্তাহ আগে মিন্টু নিজ এলাকায় আরো একটি বিয়ে করেছেন।
গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক ঘটনাস্থল পরিদর্শন করেন এবং বলেন, মনে হচ্ছে বিদ্যুতের লাইনে শরীর স্পর্শ করার কারনে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। তবে তদন্ত শেষে প্রকৃত ঘটনা বলা সম্ভব হবে।

You must be Logged in to post comment.

গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |