ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ ইং | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে সিটি ব্যাংক এজেন্ট হত্যাকারী পলাতক আসামী বকুলের আত্মসমর্পণ

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর জেলা প্রতিনিধি : মেহেরপুর সদর উপজেলার আসঝুপি ইউপির খোকসা ওগাংনী উপজেলার গাড়াডোব সড়কে ছিনতাই কারীদের গুলিতে নিহত সিটি ব্যাংকের এজেন্ট খাদেমুল ইসলাম হত্যা মামলার পলাতক আসামী বকুল হোসেন অবশেষে আত্মসমর্পণ করেছেন। বুধবার দুপুরের দিকে বকুল মেহেরপুর জুডিশিয়াল ম্যজিস্টেটের ১ম আদালতে আত্মসমর্পণ করেন। আত্মসমর্পণ কারী বকুল গাংনী উপজেলার ধানখোলা ইউপির জুগিন্দা গ্রামের বাসিন্দা।
উল্লেখ্য,গাংনী উপজেলার গাঁড়াডোব-আমঝুপি সড়কের খোকসা (ইসলামপুর পাড়া) নামক স্থানে খাদেমুল ইসলাম (৩৫) নামের এক সিটি ব্যাংক ম্যানেজারকে প্রকাশ্যে গুলি করে টাকা ছিনতাইয়ের অপচেষ্টার ঘটনা ঘটেছিল। গত ২৬ আগষ্ট ,২০২১ সালে পৌণে ১২ বার দিকে খোকসা ইসলামপুর পাড়ার অদূরে একটি আমবাগানের পার্শ্বে ঘটনাটি ঘটে।
এ ঘটনায় খাদেমুল ইসলাম গুলিবিদ্ধ হয়ে টাকার ব্যাগ নিয়ে পালানোর এক পর্যায়ে ছিনতাই কারীরা অবস্থা বেগতিক দেখে পালিয়ে যায়।গুরুতর আহত খাদেমুলের চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে জরুরী ভিত্তিতে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়।
গুলিবিদ্ধ খাদেমুল ইসলাম মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউপির যতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে ও একই উপজেলার কোমরপুর সিটি ব্যাংকের ম্যানেজার ছিলেন।
গাংনী থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, খাদেমুল ইসলাম কোমরপুর সিটি ব্যাংক থেকে ৪৬ লাখ টাকা নিয়ে মোটরসাইকেল যোগে আমঝুপি হয়ে গাড়াডোব রাস্তা হয়ে গাংনীর দিকে আসছিলেন। পথিমধ্যে পিছন দিক থেকে আসা অপর একটি মোটর সাইকেল যোগে ৩ জন ছিনতাইকারী তাকে গতিরোধ করে টাকা ছিনতাই করতে চাই।খাদেমুল ইসলাম পালানোর চেষ্টা করলে তারা পিঠের দিকে গুলি করে।সে সময় খাদেমুল প্রাণ বাঁচাতে মোটর সাইকেল ফেলে মাঠের দিকে চিৎকার করতে করতে পালিয়ে যাওয়ার চেষ্টা করেও মাটিতে লুটিয়ে পড়ে।। এসময় স্থানীয়রা চিৎকার শুনে ধাওয়া করলে এবং অদূরে একটি যাত্রীবাহী আলমসাধুকে আসতে দেখে ছিনতাইকারীরা অবস্থা বেগতিক দেখে মোটর সাইকেল ঘুরিয়ে পালিয়ে যায়।
খাদেমুলের শরীরে শুধুমাত্র একটি গুলি করা হয়েছে। ঘটনাস্থলে তার স্যান্ডেল জোড়া জব্দ করা হয়েছে। রাস্তার পার্শ্বে পড়ে থাকা গুলির খোসা উদ্ধার করা হয়েছে। গুুলি সম্পর্কে জানা গেছে, এটি নাইন এমএম পিস্তলের গুলি হতে হতে পারে এমন ধারণা করা হচ্ছে । শেষ খবর পাওয়া পর্যন্ত খাদেমুল ইসলাম টাকা রক্ষা করতে পারলেও জীবন রক্ষা করতে পারেনি। অবশেষে খাদেমুল মৃত্যুর মুখে ঢলে পড়েছে।

You must be Logged in to post comment.

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |     বিরলে দূর্নীতি প্রতিরােধ কমিটির ইফতার মাহফিল।     |     ঝিকরগাছায় পৌর মেয়রের ইফতারে জাতীয় সংসদ সদস্য ডা. তুহিন     |     ঝিকরগাছায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন     |