ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ ইং | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেহেরপুরে স্মার্ট বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর জেলা প্রতিনিধি :স্মার্ট বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে নবম ও দশম শ্রেনীর মেধাবী শিক্ষার্থীদেও মাঝে ট্যাব বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরের দিকে মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টারে আনুষ্ঠানিকভাবে ট্যাব বিতরণের উদ্বোধন করা হয়।জেলা প্রশাসন ও জেলা পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে ট্যাব বিতরণ করা হয়। জন প্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ট্যাব বিতরণের উদ্বোধন করেন। জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেস অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মো.রাফিউল আলম।
সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার আনারুল ইসলামের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মনিরুল ইসলাম,জেলা পরিসংখ্যান অফিসার আব্দুল জব্বার , প্রধান শিক্ষক শ্বাশ্বত নিপ্পন চক্রবর্তী, সিউল ইয়াসমিন খুশি আবরার ফাহাদ। পওে মেহেরপুর সদর উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের ২৫৫ জন এবং মুজিবনগর উপজেলার ৮৪ জন শিক্ষার্থীও মাঝে ট্যাব বিতরণ কর হয়।
একইভাবে গাংনী উপজেলা প্রশাসন ও পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে উপজেলা বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরন করা হয়েছে।আজ মঙ্গলবার সকাল ১১ টার দিকে গাংনী উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ট্যাব বিতরণ করা হয়েছে। গাংনী উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া সিদ্দিকা সেতুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুর-২ গাংনী আসনের জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাড,রাশেদুল হক জুয়েল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিুল বাসার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাষ্টার প্রমুখ।

You must be Logged in to post comment.

গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |