ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ ইং | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

লালমনিরহাট পৌরসভার সংবর্ধনা মঞ্চ কাপালেন ‘অপু বিশ্বাস’

মোঃ রেজাউল করিম,লালমনিরহাট।এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। ভারত-বাংলাদেশে উপহার দিয়েছেন ব্যবসা সফল সিনেমা। গত ১৪ জানুয়ারি রাতে লালমনিরহাট পৌরসভার আয়োজনে জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমানের সংবর্ধনা অনুষ্ঠানে স্টেজ শোতে অংশ নেন অপু বিশ্বাস। এ সময় ঢাকাই চলচ্চিত্রের কয়েকটি গানে পারফর্ম করেন তিনি।
এদিন হাজারো দর্শক তার নাচের তালে নেচেছেন। প্রথমবার সীমান্তবর্তী জেলা লালমনিরহাটের দর্শকেরা অপু বিশ্বাসের স্টেজ পারফর্মেন্সে মুগ্ধ হয়েছেন।
আয়োজকরা জানান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হয়েছেন। তাই তাকে সংবর্ধনা দেওয়ার জন্য এই আয়োজন করা হয়। সেখানে ঢাকাইয়া সিনেমার নায়িকা অপু বিশ্বাস ও ডলি সায়ন্তনীকে আমন্ত্রণ জানানো হয়। দুই তারকা লালমনিরহাটের দর্শকদের মাতিয়ে রেখেছিলেন।
মঞ্চে উঠে অপু বিশ্বাস বলেন, আমাকে পেয়ে আপনাদের কেমন লাগছে? চিৎকার করে আমার নাম শুনতে চাই। যখন যে এলাকায় যাই, তখন দর্শকরা আপন করে নেয় এতেই আমি বুঝতে পারি যে দর্শকের জন্য আমি কেমন কাজ করেছি। তাদের জন্য ভালো কিছু ছবি উপহার দিতে পেরেছি। এটি আমার বড় প্রাপ্তি। আমার বেশি কিছু চাওয়ার নেই শুধুমাত্র সবার আশীর্বাদ নিয়ে বেঁচে থাকতে চাই।
অনুষ্ঠানে পৌর মেয়র রেজাউল করিম স্বপন বলেন, লালমনিরহাট কালেক্টরেট মাঠে বাণিজ্য মেলা হওয়ার কারণে স্টেশন রোডে ওপেন কনসার্ট করা হয়েছে। এতে চলাচলে কিছুটা ভোগান্তি হয়েছে তাই আমরা আন্তরিকভাবে দুঃখিত। তিনি আরও বলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমানকে সংবর্ধনা দিয়েছি, আমরা এবার উনাকে এমপি হিসেবে চাই। বরাবরই এই এলাকায় জিএম কাদের নির্বাচন করেছেন। সংসদ সদস্য এই আসনে থাকলেও জনগণের কাজ অ্যাডভোকেট মতিয়ার রহমান করেছেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক সাখওয়াত হোসেন সুমন খান, রংপুর গ্রুপের অন্যতম পরিচালক রবিন খানসহ ছাত্রলীগ, যুবলীগসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

You must be Logged in to post comment.

গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |