ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ ইং | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শাজাহান খানকে আওয়ামীলীগ করার আহবান- শাহাবুদ্দিন মোল্লা

জাহিদ হাসান,মাদারীপুর জেলা প্রতিনিধি: শাজাহান খানকে নাটক বন্ধ করে আওয়ামীলীগার হওয়ার আহবান জানালেন মাদারীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা। তিনি শনিবার সন্ধ্যার দিকে মাদারীপুর সদর উপজেলার শিরখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে একথা বলেন। শাহাবুদ্দিন মোল্লা সাবেক নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খানকে মাদারীপুরে সকল রাজনীতি থেকে স্বেচ্ছায় অবসরে যাওয়ারও আহবান জানান।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা শাজাহান খানকে উদ্দেশ্য করে বলেন, আপনি ৯০ পরবর্তীতে জাসদ থেকে আওয়ামী লীগে এসে দুই মেয়াদে মন্ত্রী হয়েছেন। আওয়ামী লীগের মনোনয়নে ৬ বার নৌকা প্রতিক নিয়ে এমপি হয়েছেন। এখন আপনি স্বেচছায় অবসরে যান। আমাদের মুক্তি দেন। আওয়ামী লীগের কর্মীদের মুক্তি দেন। আওয়ামী লীগের সাধারণ মানুষকে মুক্তি দেন। তাহলে মনে করবো, আপনি একজন প্রকৃত রাজনীতিবিদ।
শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা আরো বলেন, ‘আপনি যদি প্রকৃত রাজনীতিবিদ হন, তাহলে আপনাকে বুঝতে হবে আপনার সমর্থন কোথায় আছে? আপনার এখন কোন সমর্থন নেই। আপনার সমর্থন আছে আপনার পরিবারে। কারণ আপনার পরিবার হৃষ্টপুষ্ট হয়েছে। তারা অর্থনৈতিক ভাবে লাভবান হয়েছে। আপনাদের গাড়ি হয়েছে, বাড়ি হয়েছে। কিন্তু আপনি আওয়ামী লীগের কর্মীদের কিছুই দিতে পারেননি। তাই আপনি দলের কাছে ও জনগণের কাছে সমর্থন হারিয়ে ফেলেছেন। আপনি এখন রাজনীতি থেকে অবসরে যাওয়ার সময় হয়েছে। আপনি অবসরে গিয়ে মাদারীপুরে আওয়ামী লীগের কর্মীদের মুক্তি দেন।
সম্প্রতি ঢাকাতে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্য-নির্বাহী কমিটির সভায় শাজাহান খানকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কটুক্তির বিষয় ইঙ্গিত করে শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা বলেন, ‘আপনি কেন্দ্রীয় নেতাদের কাছে অনাস্থার পাত্র হয়েছেন। এখন আবার আপনার লোকদের দিয়ে বিভিন্ন ইউনিয়নের ভুয়া কমিটি করাচ্ছেন। যেখানে স্থান দিচ্ছেন সাবেক জাসদের কর্মীদের। এখন এসব নাটক বন্ধ করে আওয়ামীলীগার হন।’
এ সময় শিরখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আরো বক্তব্য রাখেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজাদুর রহমান আজাদ মুন্সী, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, শ্রম বিষয়ক সম্পাদক খাইরুল হাসান খন্দকার, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক জালালউদ্দিন ইয়ামিন, যুব ও ক্রীড়া সম্পাদক মাহমুদ হোসেন আরিফ, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউসুফ আলী চোকদার ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা কবিরাজ প্রমুখ।
সম্মেলন শেষে শিরখাড়া ইউনিয়নে ৩ বছরের জন্য ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়। এতে মাসুদুর রহমান মিন্টুকে সভাপতি ও সিকান্দার আলিকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

You must be Logged in to post comment.

গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |