ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ ইং | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সাতক্ষীরায় পৃথক স্থান থেকে দুই জনের মরদেহ উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় পৃথক স্থান থেকে এক গৃহবধুসহ দুই জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার রাতে ও সোমবার সকালে জেলার কালিগঞ্জ ও শ্যামনগর উপজেলা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।
কালিগঞ্জ উপজেলার চরদহ গ্রামে দুই সন্তানের জননী রোজিনা খাতুন নামের এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার দ্বিতীয় স্বামী শফিকুল ইসলামের বিরুদ্ধে। চরদহ গ্রামের একটি ভাড়া বাসা থেকে রবিবার গভীর রাতে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনার পর নিহতের স্বামী পলাতক রয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, কালিগঞ্জ উপজেলার বাজার গ্রামের শেখ রায়হান আলীর মেয়ে রোজিনা খাতুনের সাথে বছর দেড়েক আগে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানার মোহনপুর এলাকার তাইজুল ইসলামের ছেলে শফিকুল ইসলামের সাথে বিয়ে হয়। নিহত গৃহবধু রোজিনা খাতুনের ভাই আবু হাসানের বরাত দিয়ে তারা জানান, রোজিনা বিভিন্ন বাসাবাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করতো। আর্থিক অনটনে রোববার রাতে তাদের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে রোজিনাকে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের শিকল লাগিয়ে পালিয়ে যায় তার স্বামী শফিকুল ইসলাম।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, রোজিনার মরদেহ তার ভাড়া বাসা চরদহ গ্রাম থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই আবু হাসান বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন বলে জানান তিনি।
এদিকে, শ্যামনগর উপজেলার কৈখালী গ্রামের কালিন্দী নদীর পাড় থেকে সোমবার সকালে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ জানান, সকালে স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে শ্যামনগর উপজেলার কৈখালী গ্রামের কালিন্দী নদীর পাড় থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার আনুমানিক বয়স ৩০ বছর। নিহতের পরনে ছিল নীল রঙের জিন্সের ফুল প্যান্ট ও খয়েরী রঙের হাফ হাতা গেঞ্জি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

You must be Logged in to post comment.

গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |