ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ ইং | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাধারন সদস্য পদে মহিলা প্রার্থীর বিজয় ! মটমুড়া ইউপির ২ নং ওয়ার্ডের সদস্য পদের উপ-নির্বাচনে পলিয়ারা বিজয়ী

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর জেলা প্রতিনিধি:মেহেরপুরের গাংনী উপজেলার মটমুড়া ইউনিয়ন পরিষদের ২নং (মহাম্মদপুর) ওয়ার্ডের মেম্বার (সাধারন সদস্য) পদের উপ-নির্বাচন ঐ ওয়ার্ডের সাবেক সদস্য আব্দুস সোবহানের স্ত্রী পলিয়ারা খাতুন বিজয়ী হয়েছেন।সাধারন সদস্য পদে মহিলা বিজয়ী হওয়ার ঘটনা এই প্রথম। পলিয়ারা খাতুন নতুন রেকর্ড গড়ে ইউপি নির্বাচনে সাধারন সদস্য পদে তার প্রয়াত স্বামীর স্থলাভিসিক্ত হলেন।
বৃহস্পতিবার হোগলবাড়ীয়া-মহাম্মদপুর হাজী ভরষউদ্দীন মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত এ নির্বাচনে ২টি কেন্দ্রের ১৯টি বুথে ইভিএম পদ্ধতিতে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন সম্পন্ন হয়। এতে ওই ওয়ার্ডের সাবেক সদস্য আব্দুস সোবহানের স্ত্রী পলিয়ারা খাতুন (মোরগ মার্কা) প্রতীক নিয়ে ২ হাজার ৬০৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী কামাল হোসেন (টিউবওয়েল মার্কা) প্রতীক নিয়ে পেয়েছেন ৬৫১ ভোট।

এ ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা রয়েছে ৬ হাজার ২শত ৭৪ । এর মধ্যে ৩ হাজার ২৫৯জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

নির্বাচনে পুরুষ ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্বে ছিলেন উপজেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের সহকারি প্রকৌশলী আ স ম মাহফুজুর রহমান কল্লোল ও নারী ভোট কেন্দ্রে প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্বে ছিলেন উপজেলা বিআরডিবি কর্মকর্তা শাহ আলম।

উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারী মটমুড়া ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের মেম্বার আব্দুস সোবহান হলুদ সিদ্ধ করার সময় গরম পানিতে ঝলছে অসুস্থ্য হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। সে থেকে এ ওয়ার্ডের মেম্বার পদটি শূন্য ছিল। ফলে এ পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হলো।
এদিকে নির্বাচনী কেন্দ্রে পরিদর্শন করেন মেহেরপুর জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলম পিপিএম সেবা,গাংনী উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া সিদ্দিকা সেতু,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাদির হোসেন শামীম,গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক ।

You must be Logged in to post comment.

প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ ৭ ঘন্টায় পশুর খাবার দেয়া হয়েছে মাত্র এক আটি ঘাস ও ১ কেজি ভূসি প্রদর্শনী শেষে আগে ৮০০ থেকে ১ হাজার টাকা দেয়া হলেও এবার দেয়া হয়েছে মাত্র ১৫০ থেকে ৩৫০ টাকা।     |     বিরল উপজেলা সিএসও এর দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত     |     বিরলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে সেরা ওসি নির্বাচিত হলেন আহসান উল্লাহ্, পেলেন শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার      |     বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ      |     বীরগঞ্জে ইউএনওকে বয়কট করলেন ইউপি চেয়ারম্যানরা     |     আটোয়ারীতে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত     |     অসম্প্রদায়িক বাংলাদেশ তথা সোনার বাংলা গড়ার প্রশ্নে যে কোন অপশক্তিকে প্রতিহত করা হবে। মুজিবনগর দিবসে এই হোক অঙ্গীকার -কাজী জাফর উল্লাহ     |     বগুড়ার শেরপুরে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন     |     আটোয়ারী উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত     |