ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ ইং | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সীমান্ত হত্যা বন্ধ না হওয়া দুঃখজনক ——স্বরাষ্ট্রমন্ত্রী

মোঃ রেজাউল করিম,লালমনিরহাট।রাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সীমান্তে হত্যাকাণ্ড বন্ধ হচ্ছে না-এটা দুঃখজনক। সীমান্তে হত্যাকান্ড বন্ধে বিজিবি ও বিএসএফ তাদের সাধ্যমত চেষ্টা করছে।
মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে দেশের বৃহত্তম সেচ প্রকল্প তিস্তা ব্যারাজ এলাকায় লালমনিরহাট ও নীলফামারী জেলার শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণের সময় সংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মহান মুক্তিযুদ্ধের যে শহীদদের কবর দেশের বাইরে রয়েছে, তাদের দেশে কবর দেওয়ার ইচ্ছে রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার।
প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন,র্ যাব আজ এলিট ফোর্স হিসেবে জনগণের সেবায় কাজ করে যাচ্ছে। সেবার জন্য দেশের মানুষের হৃদয়ে স্থান পেয়েছে র‌্যাব। মানুষের আশ্রয়ের জায়গায় স্থান করে নিয়েছে। তাইর্ যাবের কথা আজ সবার মুখে মুখে। প্রধানমন্ত্রীর দূরদর্শিতায় দেশ আজ জঙ্গিবাদ দমনে সক্ষম হয়েছে। দেশের মানুষ জঙ্গিবাদকে সমর্থন করে না। জঙ্গির মা তার ছেলেকের্ যাব প্রধানের হাতে তুলে দিয়েছেন।র্ যাব তাকে সংশোধন করে দেশের কল্যাণে কাজে লাগিয়েছে।
দেশের মানুষের মুখে একটাই কথা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন থাকবেন, ততদিন দেশের আকাশ বাতাস ভালো থাকবে। বাংলাদেশ আলোকিত থাকবে। এগিয়ে যাবে দেশ, যোগ করেন মন্ত্রী।
তিস্তায় পানি প্রবাহ না থাকলেও কৃষির উৎপাদন যাতে হ্রাস না পায়, সেজন্য প্রয়োজনীয় সবই প্রধানমন্ত্রী করছেন। দেশের মানুষের জন্য যা যা করা দরকার, সবই তিনি করছেন। তার কাছে নো শব্দটা নেই। তাই আগামী দিনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে সমর্থন দিয়ে তার পতাকাতলে থাকতে সবার প্রতি আহ্বান জানান স্বরাষ্ট্রমন্ত্রী।
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) আয়োজনে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য মোতাহার হোসেন।
অনুষ্ঠানে র‌্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক টি এম মমিন, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান ও পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামসহ অনেকে বক্তব্য দেন।

You must be Logged in to post comment.

গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |